skip
BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সর্বশেষ
Home / সারাদেশ / বরিশাল / গৌরনদীতে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত

গৌরনদীতে বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত

ঢাকা-বরিশাল মহাসড়কে বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম বেজহার এলাকায় আজ রবিবার সকালে যাত্রীবাহী বাসের ধাক্কায় রায়হান মাতুব্বর (৩৩) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন ভ্যানের যাত্রী একই পরিবারের চার সদস্য। নিহত রায়হান উপজেলার পূর্ব বেজহার গ্রামের মৃত কাঞ্চন মাতুব্বরের ছেলে।

গুরুতর আহত দুই বোনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৌরনদী হাইওয়ে থানার ওসি এস এম শাহাদাৎ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৫৭১১) আজ রবিবার সকাল ১১টার দিকে উপজেলার পশ্চিম বেজহার এলাকা বেপরোয়া গতিতে অতিক্রম করছিল। এ সময় বাসটি ব্যাটারিচালিত যাত্রীবাহী একটি ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালকসহ পাঁচজন আহত হন। গুরুতর আহত রায়হান মাতুব্বর, পূর্ব বেজহার গ্রামের নান্টু মাতুব্বরের মেয়ে স্কুলছাত্রী রিয়া আক্তার (১৪) এবং অনু আক্তারকে (৬) উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রায়হান মাতুব্বরকে মৃত ঘোষণা করেন। দুই বোন রিয়া ও অনুর অবস্থার অবনতি হলে তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতলে স্থানান্তর করা হয়। ঘাতক বাসটি আটক করা হয়েছে ও তবে পালিয়ে গেছে এর চালক। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার পূর্ব বেজহার গ্রামের নান্টু মাতুব্বরের স্ত্রী আসমা বেগম, মেয়ে রিয়া আক্তার, পিয়া আক্তার এবং অনু আক্তারকে নিয়ে মাহিলাড়া বাজার থেকে অটো ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন।

Facebook Comments
আরও পড়ুন:   অগ্নিসংযোগ নিয়ে রহস্য
error: Content is protected !!