BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / সারাদেশ / খুলনা / জঙ্গি আস্তানা থেকে সন্তানসহ দুই নারীর আত্মসমর্পণের এক্সক্লুসিভ ভিডিও

জঙ্গি আস্তানা থেকে সন্তানসহ দুই নারীর আত্মসমর্পণের এক্সক্লুসিভ ভিডিও

সমাঝোতার ভিত্তিতে আশকোনার জঙ্গি আস্তানা থেকে শনিবার সকালে মেজর জাহিদের স্ত্রী জেবুন্নাহার শিলা ও তার সন্তান এবং আরেক জঙ্গি মুসার স্ত্রী তৃষা ও তার সন্তান আত্মসমর্পণ করে। তাদের আত্মসমর্পণের সেই ভিডিও সম্প্রতি বাংলা ট্রিবিউনের কাছে এসেছে। পাঠকদের জন্য সেই ভিডিওটি প্রকাশ করা হলো।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্য শুক্রবার রাত ১২টা থেকে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) দক্ষিণখান থানার পূর্ব আশকোনার ৫০ নম্বর বাড়িতে অভিযান চালায়। প্রথম থেকেই পুলিশ বাড়ির সদস্যদের সঙ্গে আত্মসমর্পণ করতে চেষ্টা চালায়। শিলাকে আত্মসমর্পণ করানোর জন্য পুলিশ কৌশল হিসেবে তার মা ও ভাইকে ঘটনাস্থলে নিয়ে আসে। হ্যান্ডমাইকে তাদের দিয়ে শিলাকে আত্মসমর্পণ করতে বলে বারবার। এর এক পর্যায়ে সন্তানসহ শিলা ওই বাড়ির ভেতর থেকে বের হয়ে আসেন। এরপর সন্তানসহ বের হয়ে আসেন তৃষা।

অভিযানে এক নারী ও এক কিশোর জঙ্গি নিহত হয়েছে। পুলিশের আহ্বানে সাড়া দিয়ে আত্মসমর্পণ করেছে দুই নারী ও তাদের দুই সন্তান। নিহত নারী জঙ্গির আত্মঘাতী বোমা বিস্ফোরণে আহত হয় তার শিশুকন্যা। ওই শিশুকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Facebook Comments