BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
Home / জাতীয় / রংপুর থেকে পরিবারের কাছে ফিরে যেতে চায়, হারিয়ে যাওয়া রেজওয়ান

রংপুর থেকে পরিবারের কাছে ফিরে যেতে চায়, হারিয়ে যাওয়া রেজওয়ান

পাচারকারীর খপ্পরে পড়ে রেজওয়ান (৯) নামে এক শিশুর ঠিকানা এখন রংপুরে। ঢাকার সাভার এলাকা থেকে গত ১ ডিসেম্বর রংপুরে আসে সে। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ শিশু রেজওয়ানকে উদ্ধার করে আদালতের মাধ্যমে নগরীর আরকে রোডের শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূণর্বাসন কেন্দ্র কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছে।

কোতয়ালী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আঃ করিম জানান, নিখোঁজ রেজওয়ান বলছে তার বাড়ি সাভারস্থ জাতীয় স্মৃতিসৌধ এলাকায় । তার মায়ের নাম আরজিনা, বাবা মৃত রফিকুল, দাদা ফজলুল হক ও চাচার নাম শফিকুল। তার গ্রামের নাম কুলগাঁও। এছাড়া আর কোন তথ্য দিতে পারেনি রেজওয়ান। ওই পুলিশ কর্মকর্তা জানান, গত ১ ডিসেম্বর এক পাচারকারীর খপ্পরে পড়ে সাভার থেকে বাসযোগে রংপুরে আসে সে।

শহরের শাপলা চত্বরে এসে ওই প্রতারক বাস থেকে নেমে পড়লেও সে নামতে পারেনি। পরে রেজওয়ান কামারপাড়া বাসস্ট্যান্ডে নেমে মসজিদের সামনে অসহায় অবস্থায় দাঁড়িয়ে থাকলে স্থানীয়রা তাকে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে কোতয়ালী থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে এবং পরে ৭ ডিসেম্বর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পূণর্বাসন কেন্দ্রে পাঠিয়ে দেয়।

মায়ের কাছে ফিরে যেতে চায় রেজওয়ান। স্বজনদের কাছে রেজওয়ানকে ফিরে যেতে সহায়তা করতে কোতয়ালী থানার এসআই আঃ করিমের মোবাইল নম্বরে ০১৭২১-৭১৬৬৬৪ যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে।

source : somoyerkonthosor

Facebook Comments